অনলাইনে আছেন

  • জন ব্লগার

  • ১৯ জন ভিজিটর

মুসলিম বিশ্ব আজ জিম্মি ‘ডলার’ বাণিজ্যের কাছে!

লিখেছেন রূপা শনিবার ৩০ মার্চ ২০১৯

আমরা সবাই জানি ,

১৯৯৩ সাল:১ডলার=৪০টাকা।
২০১৮ সাল:১ডলার=৮০টাকা।
সময়ের ব্যবধান:২০১৮-১৯৯৩=২৫ বছর।
টাকার ব্যবধান:৮০-৪০=৪০টাকা।
ডলারের ব্যবধান :১-১=০ডলার।

অর্থাৎ, প্রতি ২৫ বছর সময়ের ব্যবধানে টাকার মান প্রতি ৮০টাকায় কমেছে ৪০টাকা।ওদের ১ডলার কিন্তু ১ডলারই আছে।এই ৪০টাকা গেলো কোথায়?

হ্যাঁ,সময়ের ব্যবধানে এভাবেই আমার টাকাকে আমার পকেটে রেখেই শোষন করে নিচ্ছে ডলার/ইউরো নামক মুদ্রার প্রতিনিধিত্বকারী লুটেরার দল।এই শোষিত অর্থের মাধ্যমেই ক্ষেপনাস্ত্র বানিয়ে আমার উপরই নিক্ষেপ করছে ওই দস্যু,সন্ত্রাসী ,জঙ্গী রাষ্ট্রগুলো।

আজ যদি মুসলমানদের সকল রাষ্ট্রের জন্য একটি একক "ইসলামী মুদ্রা"থাকতো(অবশ্যই ধাতব মুদ্রা:স্বর্ণ/ রৌপ্যমুদ্রা)যার মাধ্যমে মুসলমানগণ ডলার/ইউরো নামক মুদ্রাকে বর্জন করে মুসলিম+অমুসলিম সবার সাথে আন্তর্জাতিক তেল বানিজ্যসহ সকল ব্যবসা- বাণিজ্যসহ এই একক ধাতব "ইসলামি মুদ্রা"য় পরিচালনা করতো তবে ওই ইহুদী-খ্রীষ্টান লুটেরার দলের মুসলমানদের নিকট ভিক্ষা করা ছাড়া আর কোন উপায়ই অবশিষ্ট থাকতো না।

আফসোস,আমাদের শতধাবিভক্ত, মুসলমানদের জন্য।তারা "হে ঈমানদারগণ! ইহুদী -খ্রীষ্টানদের তোমরা বন্ধুরূপে গ্রহণ করো না" মহান আল্লাহর এই অলংঘনীয় বানীকে লংঘন করেছে।তারা তাদের অর্থনীতিকে তুলে দিয়েছে "সুদখোর" ইহুদীদের হাতে।

ফলশ্রুতিতে ২:২৭৯ আয়াতে বর্ণিত "ঈমানদারদের বিরুদ্ধে আল্লাহ এবং তাঁর রাসূল(স:)এর যুদ্ধ" শুরু হয়ে গেছে।আপনি সমগ্র কোরআনে এই একটি মাত্র আয়াতই এমন পাবেন যেখানে আল্লাহ পাক স্বয়ং তাঁর সবচেয়ে প্রিয় বান্দা "ঈমানদারদের" বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন।

এই ২:২৭৯ আয়াতটি সুদের মত অর্থনৈতিক বিষয়ের সাথে সংশ্লিষ্ট।নামাজ ,রোজা,হজ্ব,যাকাতের মত মৌলিক বিষয়গুলো তরককারী ঈমানদারদের বিরুদ্ধে মহান আল্লাহ যুদ্ধ ঘোষনা করেন নি।

করেছেন সুদের সাথে সংশ্লিষ্ট ঈমানদারদের বিরুদ্ধে।ফলশ্রুতিতে আজ কাফের-মুশরিকদের দ্বারা মুসলমান ধ্বংস হচ্ছে তো বটেই মুসলমান আমরাও পরস্পর একে অপরকে ধ্বংস করছি।
আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন ।আমীন


ডলার বাণিজ্য
০ টি মন্তব্য      ৩০৬ বার পঠিত         

লেখাটি শেয়ার করতে চাইলে: